বেশ্যা খুঁজি
- সীমান্ত মুরাদ ২৮-০৩-২০২৪

বিশ্বাস করুন আমি
ভীষণ স্বার্থপর ৷

এই একুশ শতকে যখন
আপনারা বান্ধবীকে গিন্নী
ভেবে
ভুল করেন
ঠিক সেই মুহূর্তে আমি
বেশ্যা খুঁজি ৷

একজন বেশ্যা খুঁজি
যার লজ্জা আছে ৷

কিন্তু সত্য এই ,
বেশ্যাময়
আজ চারিধার ৷

ক্লাসে বেশ্যা

সেমিনারে বেশ্যা

বাজারে বেশ্যা

মাজারে বেশ্যা

হাজারে বেশ্যা

অযুতে অযুতে বেশ্যা

বেশ্যাময় আজ

মানব প্রাঙ্গন ৷

আসুন ,
একজন বেশ্যা খুঁজি
,

যার লজ্জা আছে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।