অস্ফুটে ছিল সে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ছড়িয়ে গেছো গভির থেকে ক্রমশ গভীরে ২৪-০৪-২০২৪

অস্ফুটে ছিল সে-
কিছু মূহুর্তেই কেরে নিলো মন!
কত দুরুত্ব;তবু-
সে রোজ স্বপ্নে এসে যেতো-
ছুঁয়ে যেতো আমায়-
নিঃশ্বাসের প্রতিটি কনায়-আমি;
কেবল তার ঘ্রাণই পেতাম!
একদিন কি কারণে-
অভিমানে-
ক্ষোভে-
হটাৎ;স্বপ্নে আসা বন্ধ করে দিল!
আমিও তার অভিমানে অভিমানিত হয়ে-
হাতে তুলে নিলাম;সিগারেট!
এতোটাই মিশে গেছে সে-
সিগারেটের ধোঁয়ায়ও উড়াতে থাকলাম-তাকে।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-০৪.০৫.২০১৫ইংরেজি
-অস্ফুটতার বিভ্রান্ত সকালেঃ১১.৩৮মিঃ/AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।