তোমাতে মিশিয়ে ফেলেছো আমাকে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিশিয়ে ফেলেছো খুব গহীনে ১৭-০৪-২০২৪

তোমাতে মিশিয়ে ফেলেছো আমাকে-
ভুলিয়ে দিয়েছো পুরনো ব্যথা-
আমিও মিশিয়ে দিয়েছি-
তোমার ওই মন মাতানো চশমার ফ্রেমে;
আমার গন্ধ!
অবাস্তবে এইবার কে রুখবে;-আমাকে!
যদি তুমি থাকো পাশে-
সব বাঁধাকে অতিক্রান্ত করে-
একই চায়ের কাপে ঠোঁট ডুবাবো;
আমরা দুজন!
দেখুক না মানুষগুলো-
আমি অনবরত তোমার ঠোঁটে চেয়ে রবো-
আর তুমি;চশমার ফ্রেমে আমার ঘ্রাণ;
খুঁজে হাতড়ে বেড়াবে।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-০৫.০৫.২০১৫ইংরেজি
-তোমাতে মিশে যাওয়া রাতে ০৯.৩০মিঃ/PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।