খামখেয়ালি সব কাজ বাদ আজ
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - কাজ সব খামখেয়ালি-শুধু তুমিই গুরুত্বপূর্ণ ১৯-০৪-২০২৪

খামখেয়ালি সব কাজ বাদ আজ-
ব্যস্ততাকে না হয় দেবো ছুটি-
জরুরী;সব কিছুর সাথে দেবো আড়ি!
তুমি আমি কোথাও;পালিয়ে যাবো এই রাতে!
একই চাঁদরে আচ্ছন্ন করবো;আমাদের শরীর!
তুমি লজ্জা পেয়ে বসবে-
লুকিয়ে ফেলবে ঠোঁট;চাঁদরে!


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-০৩.০৫.২০১৫ইংরেজি
-অবাস্তবের তোমাতে ব্যস্ত রাতেঃ১০.০১মিঃ/PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।