তুমি মোরে যা তা বলো
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - বিচিত্র এক সৃষ্ট তুমি-নিমিষেই ডুবিয়ে ফেলো তোমাতে ১৯-০৪-২০২৪

তুমি মোরে যা তা বলো!
কিংবা;দুষ্টুমির খাতিরে কান’টুকু টেনে দাও!
তবু একটুকু ছুঁয়ে দাও;
আমার শরীর তোমার ছোঁয়ার জন্য;কাতর!
দু-চারখানি কবিতা যদি লিখতে বলো-
সব কাজ ফেলে;দিনেই লিখে ফেলবো!
তারপর তোমার কানের খুব নিকটে-
খোলা বাতাসের উড়ন্ত চুলের দোলায়-
ঠোঁটের ঠিক বরাবরে-
যেই না আমায় তুমি বলবে;কবিতা শুনাতে-
কি জানি কি কারণে-
চোখগুলো ডুবে যাবে তোমাতে-
আমার পুরো ধ্যান পরে রবে তোমাতে-
ঠোঁট’টাও কেমন উৎশৃঙ্খলভাবে-
বোঝাতে চেষ্টা করবে;আমি-
স্বয়ংসম্পুর্ণভাবে ডুবে গেছি তোমাতে!
কবিতা আবৃত্তি করতে ভুলে বসবো-
গলার পানি যাবে শুঁকিয়ে-
তুমি খানিকটা রাগ করে;বড্ড আদরে-
কসে দেবে চোয়ার;এই গালে।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-০৮.০৫.২০১৫ইংরেজি
-ঘুমন্ত চোখে অনাবিল তোমাতে ডুবে যাওয়ার বিকেলেঃ০৬.০১মিঃ/PM
-চিটাগংয়ের কোনো এক ঘনবসতিপুর্ণ এলাকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।