কত যতনে পুষেছো
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মা কেন্দ্রিক মমতায় ঘেরা কাব্যসমগ্র ২৮-০৩-২০২৪

কত যতনে পুষেছো;
কত আদরে বড় করেছো;
কত চিন্তা;তোমার-
সামান্য কিছুতে!
কত দারুণ ভাবে ঘুম পাড়াও-
কত মমতায় বলো;
“বাবা;খেয়েছিস তো”??




-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-১০.০৫.২০১৫ইংরেজি
-মা দিবসের সকালেঃ১২.০০মিঃ/PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।