সকাতরে হৃদয় বিলাইয়া দিবো
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - শরীর মাংসস্থল যাবে পঁচে তবু হৃদয় থেকে যাবে অক্ষুণ্ণ-তার তরে ২৫-০৪-২০২৪

সকাতরে হৃদয় বিলাইয়া দিবো-
ভুলিয়া যাবো সব প্রাচীন ব্যথা-
তার তরে না হয়;একবার-
হারাইয়া যাবো এই মৃত্তিকায়!
কোলাহলের এই বিবির্ণ শহরে-
কেই বা আমায় খুঁজিবে!
কেই বা ফেলিবে নিজ আঁখিরো জল!
হৃদয়ের যত সব;জমানো কথা-
আমার এই কবিতায়;রেখে যাবো!
যুগে যুগে মানুষ জানিবে-
কতটা ভালবাসতাম তারে-
শরীর আমার পঁচে যাবে-
ছিঁড়ে যাবে ডাইরির পাতা-
তবু;এই হ্রদয় থেকে যাবে অক্ষুণ্ণ।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-০৯.০৫.২০১৫ইংরেজি
-মন খারাপী বিকেলেঃ০৫.১৮মিঃ/PM
-চিটাগং এর কোনো এক ঘনবসতিপূর্ণ এলাকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।