জ্যোৎস্নার অনুরূপ মুখ তোমার
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - এক ঝাঁক অপবাদ-তিরস্কারের ভিড়েও এই মন ভাববে তোমায় ২৪-০৪-২০২৪

জ্যোৎস্নার অনুরূপ মুখ তোমার
দীর্ঘ দিবসের প্রেরণা আমার
কোন এক অভিধানে আছে লেখা
তুমি বিহীন এই অস্তিত্ব সম্পূর্ণ বৃথা!
রোজ তো বলি
এনে দেবো তাঁরা
সাতসমুদ্র দিবো পাড়ি!
তবুও তো একটুকু ফেরাও না মুখ
দাও শুধু যাতনা!
আর আমি হরহামেশাই বলি
বুকে পুষে নিবো যতসব
তোমার দেওয়া যাতনা
অবহেলার চির বেদনা।




-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-তুমি বিহীন রাতঃ১২.৫৩মিঃ
২৭.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।