সেদিন দেখেছি তোমায়
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ছড়িয়ে গেছো গভির থেকে ক্রমশ গভীরে ২৫-০৪-২০২৪

সেদিন দেখেছি তোমায়;
কোনো এক বিস্মৃতির ক্ষণে-
শুষ্ক ঠোঁটের রোদভাঙ্গা দুপুরে!


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-তোমায় দেখা রাতেঃ০৯.৫৭মিঃ
২৫.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।