আমি কেমন গুমড়ে যায়;তোমার সামনে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - জনমের সমাপ্তিতেও মস্তিস্কের এপাড়-ওপাড়ে থেকে যাবে তুমি ১৮-০৪-২০২৪

আমি কেমন গুমড়ে যায়;তোমার সামনে!
সব জড়থড় অভিমানগুলো চুপসে যায়;তোমার ভেজা চুলে!
কিছুই নয় আমার রাগটুকু;তোমার হাসির কাছে!
সিগারেটের জ্বলন্ত ধোঁয়ায়;তোমার ঘ্রাণ আঁকড়ে ধরে!
প্রশ্নের উত্তর না দিয়েই যখন;এই বুকে রাখো হাতটুকু-
হারানো প্রত্যেয়টুকু আবার জাগে!
কোটি জনমের বিষাদগুলো কেমন তুচ্ছ হয়ে যায়!
হাতের রেখাগুলো কেমন এঁকে-বেঁকে যায়!






-২০.০৫.২০১৫ইংরেজি
-তোমাতে গুমড়ে যাওয়া বিকেলেঃ০৪.১৬মিঃ/PM
-চট্টগ্রামের কাছেই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।