গৌধুলীর পূর্ণ পূর্ণিমায়;দেখেছি তোমায়
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ব্যত্থ প্রেমিক ১৯-০৪-২০২৪

গৌধুলীর পূর্ণ পূর্ণিমায়;দেখেছি তোমায়!
লজ্জাবতী গাছের মতো;বদ্ধ ঘরের জানালার;
ফাঁকে ফাঁকে ছিলে লুকিয়ে!
ঠোঁট কাঁপানি রাতে;
জ্বরের রোগে শোকে-
ডাকতাম তোমায়!
সৃষ্টির অদম্য এক আশ্চর্যস্বরূপ-
কতবার ছুঁয়ে গেছো;এই ঠোঁট!
বুকে হাত রেখে-
শুনিয়ে গেছো কত;আশার বাণী!
তোমার আশার বাণীতে;কুপোকাত হয়ে-
কত অপ্সরীকে ভেবে লেখাগুলো;
ছিড়ে ফেলেছি;মূহুর্তেরও কম সময়ে।



-২২.০৫.২০১৫ইংরেজি
-গৌধুলীর পূর্ণ পূর্ণিমায় তোমাতে ব্যস্ত রাতেঃ১২.২৯মি/AM
-চট্টগ্রামের পরিচিত কোনো এক জায়গায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।