ঝলসে গেছে পুরাতন;যতসব ইচ্ছা
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ব্যত্থ প্রেমিক ২৫-০৪-২০২৪

সিগারেটের কালো ধোঁয়ার ন্যায়;
ঝলসে গেছে পুরাতন;যতসব ইচ্ছা!
তুমি এসেছিলে কাছে;খুব কাছে-
ছুঁয়েছিলে মন;দেহ তবু হইনি ছোঁয়া!
কি এক হাসিতে মাতাল করে দিয়ে গেলে-
শয্যায় আমি তোমাতে হাতড়াতে থাকলাম-
তোমায় ভুলে যাবার একটা অবকাশও বাদ রাখলাম না-
অভিমানী তুমি;ক্রমশ অভিমানী হয়ে উঠলে-
আর আমি;বারে বারে-
অবাস্তবে তোমাতে সুখ খুঁজে বেড়াচ্ছিলাম।




-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-১৩.০৫.২০১৫ইংরেজি
-ইচ্ছা সব ঝলসে যাওয়ার রাতেঃ১০.৫১মিঃ/PM
-চিটাগং এর খুব পরিচিত কোনো এক ঘনবসতিপূর্ণ এলাকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।