এই বুকের স্লোকে-একটুকু ছোঁয়া দিও
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিশিয়ে ফেলেছো খুব গহীনে ২৯-০৩-২০২৪

এই বুকের স্লোকে-একটুকু ছোঁয়া দিও!
সবটুকু বাঁধন ছেড়ে এই আমাতে ছুটে আসিও!
আহাজারিতে আমায় উজাড় করে দিও!
জ্বলন্ত সিগারেট দিয়ে হ্রদয় পুড়ায়ে দিও!
তোমার ব্যথায় আমায় অভিশাপ দিও!
আমি পাপী-আমিই নৃশংসচারী;
সব ভুলভালে তুমিই আমার শুদ্ধ হইও।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-১২.০৫.২০১৫ইংরেজি
-অবিক্ষিপ্ত তোমাতে ব্যস্ত রাতেঃ১১.৩২মিঃ/PM
-চিটাগং এর খুব পরিচিত কোনো এক ঘনবসতিপূর্ণ এলাকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।