বিষাদে সে ডাকে আমারে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিশে গেছো তুমি প্রাণে-রক্তের প্রতিটি ফোটায় ১৭-০৪-২০২৪

বিষাদে সে ডাকে আমারে-
ভুলে ভুলে জড়িয়ে ধরে;গভীর অন্ধকারে!
ঠোঁটের কেমন আকর্ষণীয়তা-
নীল পদ্মে ডুবন্ত শরীরের কেমন বোঝাপরতা-
ঘোরের ভেতর নিকোটিনের গ্রাস থেকে;
ফেরায় সে-আমারে;
ঠোঁটের টানে;
মায়ায় জরাজীর্ণ মুখের আসক্তিতে ডুবিয়ে।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-উষ্ণ বাতাসের বিষাদময় দুপুরেঃ০২.৩০মি:
২৪.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।