তোমার সর্বাঙ্গে খানিকটা রাখতে দিয়ো হাত
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - শরীর মাংসস্থল যাবে পঁচে তবু হৃদয় থেকে যাবে অক্ষুণ্ণ-তার তরে ২৯-০৩-২০২৪

তোমার সর্বাঙ্গে খানিকটা রাখতে দিয়ো হাত
বলবো সব ভুলের কথা তোমায়
কীভাবে সহস্র সময়গুলো যুগের ন্যায় কেটেছে
কত দেহ ছোঁয়ার সুযোগকে করেছি অপর্জস্ত
কত ঠোঁটের আকর্ষণকে করেছি উপেক্ষা
কত সুন্দরীর রূপে মাতাল হওয়া থেকে ছিলাম বিরত
কত যুগলপ্রেম থেকে নিজেকে করেছি বঞ্চিত!
জানি তুমি সব বানোয়াটই ভাববে
অন্য কারো সাথে রস জমাবে
গোধূলির বিকেলে ঘুরবে কোথাও
আমি প্রান্তরে থাকবো একলা
ভালোবাসাগুলো মুখ থুবড়ে পড়ে রবে নিঃসঙ্গতায়
সব টানের মায়া ছেড়ে যাবে বাঁধন
আমি পাড়ি জমাবো দূর কোথাও।




-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-তুমিহীনতার নিঃসঙ্গ রাতেঃ১১.৪৪মিঃ
২৭.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।