ক্ষয়ে ক্ষয়ে যাবো তবু তোমারে দেবো না ঝড়ে যেতে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - সৃষ্টিই বিলুপ্ত করবো-তোমার জন্য ২৫-০৪-২০২৪

এই বুকে কিসের আহাজারি
দূরের তোমার কেন এতো কানাকানি
রক্তের ফোটাগুলো সম্পূর্ণ বিবর্জিত
জং ধরে গেছে শরীরের কোণে কোণে!
ব্যথায় পালন করি না শোক,
অভিশাপ দেই না তোমায়,
কামনা করি করুণাময়ের কাছে;
সব অভিশাপ পেয়ে বসুক আমাকে
একটা রাতও যেন ঘুমুতে না পারি
আমার সব পুর্ণ যেন হয়ে যাক পাপ!
তুমি থাকো অনাবিল সব মহা-সুখে
বিষাদের ছাপ যেন গ্রাস না করে তোমারে
আমি দিব্যি সময়ের সাক্ষী করে
লন্ড-ভন্ড করে দেবো সবকিছু
যদি সামান্য পরিমাণও তুমি কষ্ট পাও
ক্ষয়ে ক্ষয়ে যাবো নিজে
সম্পূর্ণ মিশে যাবো ধূলোতে
তবু তোমারে দেবো না ঝড়ে যেতে।




-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-আহাজারিপূর্ণ বিকেলেঃ০৬.০২মিঃ
২৮.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।