তোমাকেই খুঁজি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ছড়িয়ে গেছো গভির থেকে ক্রমশ গভীরে ২৮-০৩-২০২৪

মাতাল হয়ে গেছি-
অন্ধ মোহে তোমাকেই খুঁজি!
ভুল;ভ্রান্তিতে পড়ে গেছি-
অহরহ শব্দে তোমাকেই খুঁজি!


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-তোমাকে খুঁজে দিশেহারা রাতেঃ১২.১৮মিঃ
৩০.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।