৩টি হাইকু
- এস এম খায়রুল বাসার ১৯-০৪-২০২৪

১.
চরিত্রে বৈপরীত্য
আধুনিকতার ছন্দ
মেহেদী পাতার দ্বন্দ্ব
২.
ছলনা আমার
নেপথ্য সহচর
সত্য নয় কাম্য
৩.
ব্যক্তিত্ব মোর
আঁকাশ ছোয়া
ঝাঁকুনিতে ভীত না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।