জড়তা কাটাতে এসেছিলো বিশুদ্ধময়ী সে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - আধ্যাত্মিক শক্তিপূর্ণ নারী ২৫-০৪-২০২৪

সময়টা ছিল অশুভ
নির্বিকারে ঠোঁটে জ্বলছিল সিগারেট
কে জানি দারুণভাবে অভিশাপ দিচ্ছিল
ঠিক তখনই এসেছিলে তুমি
সব জড়তা গেলো কেটে
অভিশাপগুলো নিজের করে নিলে
সিগারেটে আগুন ধরিয়ে দিতে নিজ হাতেই দিলে দেশলাই
বুকে রাখলে হাত
পাঁজরগুলো কেমন থরথরে কাঁপতে শুরু করলো
রক্তের ফোঁটাগুলো অধিকতর গরম হয়ে উঠলো
অনুভূতিরা বলতে শুরু করলো;-
কি এক বিশুদ্ধতা এই মেয়ের??
সিগারেটের মতো এতো ঘোর নেশাও
আচমকা বলতে লাগলো;-
তোমারেই চাই;-আমি তোমারেই চাই!
চাই;-তুমি আমারেই শুদ্ধ করো!


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-সময়ের অশুভ রাতেঃ১২.২৩মিঃ
৩১.০৫.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।