একদিন এই আকাশে চাঁদ ছিল
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - একদিন যা ছিল আজ তা নেই ২০-০৪-২০২৪

একদিন এই আকাশে চাঁদ ছিল
ছিল অমাবস্যার রাত
গোধূলিতে জ্যোৎস্না ছিল
তুমি ছিলে;আমি ছিলাম!
খুব বিকেলে তোমার মন খারাপি ছিল!
সন্ধ্যার আলোয় তোমার আসা;যাওয়া ছিল!
রাতে ছিল কথার ভুল বোঝাবুঝি!
বৃষ্টির দিনে ভিজে যেতো অভিমান তোমার
সব জমানো কথা ফাঁস করে দিতে
প্রশংসা করা হতো তোমার লাল ঠোঁটের
অদ্ভুত এক অনুভূতির আত্মপ্রকাশ ছিল!
শেষমেষ আমিও আছি;তুমিও আছো
শুধু চাঁদটা চুরি হয়ে গেছে।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-চাঁদটা চুরি হওয়া রাতেঃ১২.৩৪মিঃ
০৫.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।