তোমাকে নিয়ে ভাবাভাবি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ভাবাভাবিতে পূর্ণ অসহায় কাব্যে ২৪-০৪-২০২৪

তোমাকে আমার ছোট গল্পে মূল চরিত্রে নিবো;ভেবেছিলাম-
বৃষ্টির ঘোর দুপুরে আমার প্রিয়সী;ভেবেছিলাম-
অন্ধকারে আলোর প্রসারী;ভেবেছিলাম-
সদ্য ধরানো সিগারেটের জ্বলন্ত তামাক;ভেবেছিলাম-
আমার ভাগ্যরেখার নির্ধারণকারী;ভেবেছিলাম-
হাল ছেড়ে দেওয়া আশার নতুন প্রভাত;ভেবেছিলাম-
মৃত্যুর শেষ নিঃশ্বাস;ভেবেছিলাম-
একদিন এই ভাবাভাবাবিতে সত্যি সত্যিই তোমাকে;-
এই বুকের সবটুকু ভালোবাসা দিয়ে-
যুগ যুগ ধরে রাখবো;ভেবেছিলাম।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-যতসব ভাবাভাবির রাতেঃ১১.২৪মিঃ
০৩.০৬.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।