ভালোবাসাটাই পাপ
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - সৃষ্টিই বিলুপ্ত করবো-তোমার জন্য ২৯-০৩-২০২৪

তোমার জীবনের অংশে জরানো হল না-
ঠায় পেলাম না বুকে-
ঠোঁটের নেশা দিলে কাটিয়ে-
উপেক্ষা করে গেলে;
যতসব আদিসত্য সব ভুল করে দিলে,
বোঝালে ভালবাসাটাই পাপ!
তুমি না জড়াও তোমার সাথে-
দীর্ঘ দিবস আমায় ফেলে রাখো নলকূপে-
তিরস্কারে পূর্ণ করে দাও এই অস্তিত্ব-
প্রার্থনা করো যেন;-
এক রাতেই নিঃশ্বেষ হয়ে যাই,
অপরাধী করে দাও এক প্রাতেই,
আমাকে বিলীন করে দাও তোমার মন খারাপে-
একবার না আমায় হাজারবার মেরে ফেলো-
সব অশুভ কামনা করো আমার জন্য!
তবু;তুমি থাকবে এই হৃদয়ে-
তোমার জন্য সব সুখ উজাড় করে দিবো-
মন খারাপগুলোকে নৃশংসভাবে হত্যা করবো,
পাপগুলো নিজের গায়ে মাখবো,
ইতিহাসের জঘন্য অপরাধে ফাঁসবো,
তোমার পদতলে ইষ্টে পুষ্টে মরবো।



-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-তোমাতে পূর্ণ মগ্ন রাতেঃ১২.০৮মিঃ
০২.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।