একলা তরী
- মোদাচ্ছের হোসেন ২৯-০৩-২০২৪

নীল আকাশের নীচে
নীল জলে ভাসে
একলা তরী।
বহুদূর যাবো
সাগর পারি দেবো
নিবে কি আমায়
হাতে হাত ধরি।
দিশেহারা নাবিক
দিক খুঁজে মরি
নিবে কি আমায়
ওহে, একলা তরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।