কিছুক্ষণ হোক না চোখাচোখি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - চোখাচোখির কিছু আপ্লুত অসীম আনন্দক্ষণ ২৬-০৪-২০২৪

কিছুক্ষণ হোক না চোখাচোখি;
বলাবলি হোক মনে মনে-
চেয়ে থাকি তোমার ঠোঁটে-
না হয় লজ্জায় লুকিয়ে ফেলো নিজেকে!
এই দেখাদেখিতে;
কেটে যাক জীবনের অনন্ত ক্ষণ।

-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-চোখাচোখির খোয়াবের রাতেঃ১২.০৭মিঃ
১৬.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।