সবাই ফিকে পড়বে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ছড়িয়ে গেছো গভির থেকে ক্রমশ গভীরে ২৯-০৩-২০২৪

ভুল বুঝনা,শ্রেষ্ঠ সুন্দরী যদিও থাকে পার্থিবে
সবাই ফিকে পড়বে!
আর কার দিকে তাকাবো তোমায় ছেড়ে?
এই চোখ তো তোমারই-
ঠোঁটও শুদ্ধ তোমার-
আমার সর্বাঙ্গের সবটুকু অধিকার তোমার!


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-তোমার অধিকারের রাতেঃ১১.৩৪মিঃ
১২.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।