সারসংক্ষেপের বহু সত্ত্বেও জানিয়ে দাও সবাইরে তুমি আমার
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - জনমের সমাপ্তিতেও মস্তিস্কের এপাড়-ওপাড়ে থেকে যাবে তুমি ১৮-০৪-২০২৪

অপরাধে ডুবিয়ে দাও!
ভুলে জড়িয়ে দাও!
অযথা অভিশাপ দাও!
সারসংক্ষেপে প্রমাণ করে দাও এই অস্তিত্ব বৃথা!
তবু জানিয়ে দাও সবাইরে;তুমি এই অস্তিত্বের।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-ঘোরের রাতেঃ১২.০৩মিঃ
১৬.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।