অনেক কিছুই ছিল এই সম্পর্কে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - পূর্ণ একটা সম্পর্কে অন্তহীন ভুলের রাজ্যে ২০-০৪-২০২৪

অস্থির একটা সময় ছিল সেদিন
হাতের আঙ্গুলের একটা ব্যাপক অভদ্রতা ছিল
তোমার হাসার মারাত্মক একটা অভ্যাস ছিল
পাশাপাশি বসার সুন্দর কিছু মুহূর্ত ছিল
চোখে চোখ রাখার অসীম লজ্জা ছিল
সব দায় নিজের উপর নেয়ার নিষ্পাপ একটা আমি ছিলাম
ভুল বোঝাবুঝির অন্ত ছিল না কোনোদিন




-এহতেসামুল হক আসিফ চৌধুরী
-কিছু একটা ছিলো এমন খামখেয়ালী বিকেলেঃ০৪.১৩মিঃ
১৯.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।