তিনটি ফ্রেমে বন্দির দায়
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ভালোবাসার মিষ্টু-দুষ্টু মাতামাতি ২৫-০৪-২০২৪

তিনটি ফ্রেমে বন্দির সব দায় তোমার!
ভুলের মাসুলের সবটুকু শুদ্ধতা তোমার!


-এহতেসামুল হোক আসিফ চৌধুরী
-ফ্রেমে বন্দি রাতেঃ১১.২৯মিঃ
১২.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।