ত্রিভগ্নাংসের চেয়ে আরো মন্থর
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - কি চাও বলো একবার-রক্তপাঁজর ছিড়ে আনবো তা ২৪-০৪-২০২৪

ত্রিভগ্নাংসের চেয়ে আরো মন্থর
ইতিহাসের সেরা গুপ্ত
খুব করুণ বিরল
কিংবা বিলুপ্ত হয়ে গেছে এমন কিছু;-
একবার বলে দেখো-
তা আমি এনে দেবোই!
আমার অস্তিত্বের পরোয়া তুমি করো না
এই অস্তিত্বে কলঙ্কের দাগ পড়ে যাবে
যদি একবারও তোমার মনোকামনা পূরণে
ব্যর্থ হই আমি।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
বেলাঃ১২.৫১মিনিট
২৩.০৬.১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।