প্রথম কথোপকথনের মিষ্টিসব প্রলাপ
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - একদিন যা ছিল আজ তা নেই ১৯-০৪-২০২৪

ফোনালাপে সব কথাই মধুর তোমার
নির্জনতায় তোমার কথাসব মুখর করে চারদিক
সামান্য দেরিতে ফোন দেওয়ায় কত না ঝাড়ি দিতে
একদিন সেই তুমিই হয়ে গেলে দিশেহারা
কি জানি আজবসব বলে দিলে নির্দ্বিধায়
বিকৃত মানসিকতায় উজাড় করে দিলে সব
ভুলে গেলাম প্রথম কথোপকথোনের মিষ্টিসব প্রলাপ।


(রাতঃ০১.১৯মিনিট,২৭.০৬.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।