রোদ্রমাখা অভিমানী আর আমার চির অভ্যাস
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - কিছু অবিক্ষিপ্ত অনুকাব্য ২৬-০৪-২০২৪

খুব রোদে মন অচেনার
অভিমানীর খুনসুটি তোমার
ভুল বোঝাবুঝির ভাগ দুজনার
আর আমার তোমাতে চেয়ে থাকার চির অভ্যাস।

(রাতঃ০১.১১মিনিট,২৭.০৬.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।