নবাগত একটা ব্যাথার ইতিকাহিনী
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২০-০৪-২০২৪

ভুলে জড়িয়েছিলাম তাকে দেখে
নবাগত কোনো একটা ব্যথায় খুব কাতরেছিলাম
দুজনেরই দুজন অচেনা তবু খুব হেসেছিলাম
রমযানের একটা ইফতারে;
বারকোড ক্যাফে অনেক চায়ের অর্ডার দিয়েছিলাম!
শুন্য মানিব্যাগে সামান্যখানি সুখের জোয়ারে ভাসাতে ছেয়েছিলাম তারে!
স্যানমারের ঈদ শপিং-এ
নীল কামিজের জোড়াটা আমিই পছন্দ করে দিয়েছিলাম।


(সন্ধ্যাঃ০৭.১৫মিনিট,২৯.০৬.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।