শবে বরাত (পার্ট-২)
- অধ্যাপক আব্দুস সালাম ২৮-০৩-২০২৪

ক্ষুধার অন্ন সুপ্রসন্ন ভাগ্য মোদের দাও খোদা,
সন্তানাদি বিষয়াদি সুখ-শান্দির চাও ওয়াদা।
জিকির করে সমস্বরে আল্লাহ পাকের দিদার চাই,
মুসলিম সমাজ নফল নামাজ এক জামাতে পড়ছে তাই।

নবীর সেরা উম্মতেরা আশরাফুল এক মাখলুকাত,
সুখ-শান্তি রূপ-কান্তি বেহেশত্ যেন হয় বরাত।
মুক্ত হস্তে আল্লাহর ওয়াস্তে দান খয়রাত করতে চাই,
খালেস দিলে সবাই মিলে বন্দেগি তাঁর করছে তাই।

বাদশা-ফকির জিকির-ফিকির করছে মিলে এক সাথে,
দোয়া কবুল করেন বিলকুল আল্লাহ তালা শেষ রাতে।
পাবার আশায় নিজের ভাষায় প্রার্থনা তাঁর দরবারে,
রোজ হাশরে যাবো তরে এই আশাবাদ তাঁর দ্বারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।