বৃক্ষ রোপন অভিযান
- অধ্যাপক আব্দুস সালাম ২৫-০৪-২০২৪

বৃক্ষ রোপন অভিযান,
গাছ লাগিয়ে চালিয়ে যান।
ভারসাম্য রক্ষা হবে,
অক্সিজেনও প্রাপ্ত হবে।

অর্থনীতির প্রকল্প,
নেইকো গাছের বিকল্প।
ব্যাংক ব্যালান্সে ডিপোজিট,
বৃক্ষ রোপন অপোজিট।

ত্রিশ বছর ব্যাপিয়া,
গাছ লাগাবে মাপিয়া।
ছায়া পাবে মায়া পাবে,
অর্থনীতি চাঙ্গা হবে।

ফুল পাবে আর ফল পাবে,
রস পাবে আর যশ পাবে।
থাকবে সুখে শান্তিতে,
ভুগবে না ভুল ভ্রান্তিতে।

ফলদান সদকায়ে জারিয়া,
বলছে শরা শরিয়াহ।
বৃক্ষ রোপন অভিযান,
বেশি করে গাছ লাগান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।