মুখোশ
- আলী আকবর হিমু ২৪-০৪-২০২৪

অভাবের মন ভাঙে
মরছে মানব​,
পেপারে সুনাম খুঁজে
দানবীর দানব​,

সৃষ্টিকে নিয়ে খেলে
বাড়াস প্রতাপ​,
স্রষ্টার কাছে জমে
জ্যামিতিক পাপ​,

বিধাতা দেখাবে পথ
মুখোশ ভাঙ্গার​,
তোর দান তোর মুখে
মাখাবে আঙ্গার !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।