অনুকাব্য (১৫)
- আলী আকবর হিমু ২৮-০৩-২০২৪

*** সাত খুন চাপা পরে
সাগর আর রুনিও,
এইভাবে বেঁচে যাবে
রাজনের খুনিও !!


*** আহা ! মধ্যম আয়ের দেশ.
লজ্জা ঢাকার কাপড় পেতে
সাতাশটা প্রাণ শেষ,


*** ঈদ মানে খুশি,
গমের সাথে খাবো পোকা, ভূসি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।