“সব ফিকে হয়ে যাবে,“সব”;
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৫-০৪-২০২৪

ভুলের মহা শতাব্দী শেষে
সব একদিন যাবে থমকে!
উড়ে এসে জুড়ে বসেছিল যে
হাওয়ায় মিঠা হয়ে অক্সিজেনে যাবে মিশে!
রাত বিরাতে কেন এই জেগে থাকা?
শুদ্ধতায় বা কেন তাকেই স্মরণ করা?
সব ফিকে হয়ে যাবে,“সব”;-
নদীর ধারের কাছেই ভেজা শরীরের পানির বিন্দু!
পায়ের পাতার এক একটা রেখা!
আমার অকথ্য ভাষার অভিমান!
ছাড়া গলায় সুরবিহীন গানগুলো!

(রাতঃ০১.০০টা,২২.০৭.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।