আমি ভীষণ সরি
- ত্রিতৈম ২৪-০৪-২০২৪

ঝাপসা হয়ে এলো দুচোখ
নদীর বুঝি ভাঙল দুকূল
হঠাৎ সময় থমকে গেল
দূর পাহাড়ে সন্ধ্যা এলো
বৃষ্টির ছাট জানালা গলে
ভেতরটাকে ভিজিয়ে দিলো
একটা মেয়ে কাঁদছে একা
ইচ্ছে করে ছুঁয়ে দেখি
পারলে আমি কষ্ট তার
দিতাম মুছে সঙ্গোপনে
ওগো মেয়ে কাঁদছো কেন
এই যে দেখো কি এনেছি
তোমার প্রিয় কদম ফুল
এসো খোঁপায় জড়িয়ে দেই
আর কেঁদোনা লক্ষী সোনা
প্লিজ এবার একটু হাসো
আর কখনো হবে না দেরী
আমি ভীষণ সরি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।