এক চিমটি জীবন
- শামীম মোহাম্মদ মাসুদ ২৯-০৩-২০২৪

এক চিমটি সময়ের সীমিত জীবন
কেটে যাক সহাস্যে সানন্দে
ঢেকে যাক পোড়া রাত, কালো রাত
মুছে যাক ঝলসানো রোদে দিবস ক্ষত!
এই নষ্ট শহরে জীবন চলুক কষ্টহীন
বেশিতো না মাত্র এক চিমটি সময়ের
একটি মানব জীবন !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।