ব্যাথার হুরুস্থুলতা
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২০-০৪-২০২৪

তোমার সবকটা কথা আজ অযথা শুনবো
বৃষ্টিবিলাসে দুজন নাচঁবো
তোমার ব্যাথায়
কতটা হুরুস্থুল;নাছোড় হয়ে পড়ি আমি
আমাকে হাই টেনশেনে ঘিরে ধরে
রক্তের বিস্বাদ আমার ঠোঁটে চলে আসে
হৃদপিন্ডে খানিক বাদে মোচড় লাগে
ভেজা স্যাঁতসেঁতে হয়ে পড়ে এই মন
দু-একটানে সব ব্যাথার ধোয়াসব
শিরায় শিরায় গিয়ে ছড়ায় তোমায় নাম
কি সে এক অভিশাপের ক্ষণ
তা আজ আমি তোমায় বলবো
বহদ্দারহাটের ব্রিজের কোণ সীমানায়
দুজনে দাড়াবো
বুকে হাত রাখা মাত্রই দেখবে
কিভাবে বাতাসের গতি বেড়ে গেছে
বজ্রপাতের ঝটকা পড়ছে
আমার কষ্ট বেড়ে যাচ্ছে
আর তুমি হাসিতে তুচ্ছ করছো
সব কটা আমার কথা
এক একটা সিগারেটের ঘোর টান।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
(০৩.১০মিনিট,৩০.০৭.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।