শিরোনামবিহীন কবিতাংশবলি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৮-০৩-২০২৪

এবার খানিকটা হারিয়ে যেতে দাও
ভুলে কি করে আমাকে পাও
রঙিন সাজের বাহানাতে
কত অচেনাকে মুগ্ধ করো
এইটুকু কি টের পাও??
এই আমাকে কতবার কষ্টে ডুবিয়ে
তুমি আনন্দ পাও??
ক্ষান্ত দাও না হয় এইটুকখানি
আমি না হয় হিরোয়িনে ডুবে পড়ি
চুরুটে চুরুটে এই ঠোঁট ফ্যাকাশে করি
পাহাড়তলীর আবুল বিড়ির
ফ্যাক্টরির সামনে তোমায় ভুলে থাকার
কয়েকশত বার চেষ্টা করি।


-এহতেসামুল হক আসিফ চৌধুরী
(০৩.০২মিনিট,৩১.০৭.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।