শিরোনামহীন কবিতাংশবলি-২
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৮-০৩-২০২৪

উড়ে যাক পাখি
এই আমাকে অভিশাপ দিয়ে!
তুমি নষ্ট হয়ে
গায়ে মাখো আমার অভিশাপ!
তবু জেনে রেখো
এই অভিশাপে পুড়বো
আমি একলাই;আমারই নিয়তিতে
শনির করুণ দশায়।

-এহতেসামুল হক আসিফ চৌধুরী
(০২.১৪মিনিট,০৯.০৮.১৫)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।