আমার বাবা ক্যান্সারে মারা গেছে
- সালাম আলী আহসান - দেশটা আমার ২০-০৪-২০২৪

আমার বাবা ক্যান্সারে মারা গেছে
কেন?
ওর বাবাও ক্যান্সারে ভুগছে
কেন?

প্রতিদিন আমরা টাকা দিয়ে বিষ কিনছি
কেন?
সরকার দুর্নীতি মহা উৎসব করছে
কেন?

আমার বাবা যদি এসব হারামজাদার
বিষযুক্ত খাবার না খেত
তাঁর হালাল টাকা এসব হারামি সরকারকে
টাকা না দিত

তোরা আমাদের খাদ্য নিরাপত্তা দিত
পারস না
আমার বাবাকে তোরা হত্যা করসস
তোদের ফাঁসি চাই।

আমার বাবার অনেক স্বপ্ন ছিল
সবার বাবাই স্বপ্ন থাকে
তোরা স্বপ্ন গুলো ধ্বংস করেছিস

অভিশাপ দিলাম
যে বিষ নিয়ে তোদের
কারবার আর দুর্নীতি
তাই খেয়েই তোরা আর
তোদের বংশধর মরে ।
১৮-৮-১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।