গণতন্ত্রের উল্টো রথ
- মোদাচ্ছের হোসেন ১৯-০৪-২০২৪

ভেঙ্গে সময়ের দেয়াল
ঘুচিয়ে আলোকবর্ষ দুরুত্ব
ভুলে দুষিত খেয়াল
চলো ছুঁই দিগন্ত

সাজায়ে পুঁজির সমাধি
জালায়ে মুনাফা’র চিতা
গড়ি মানুষের সমাজ।
দেখায়ে আলোর পথ
গণতন্ত্রের উল্টো রথ
রুখতেই হবে আজ।

২১.০৮.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।