হৃদয়ের কথা-১
- স্বপ্ন গগন - বৃষ্টি তোমার জন্য ১৯-০৪-২০২৪

"...রৌদ্র ভেজা দুপুর বেলা
সে এক সুখের ছায়া
ক্লান্তি ভরা প্রহরে
সে যেন ঘুমের মায়া!
অশ্রুসিক্ত দুনয়নে
সেতো এক স্বান্তনা,
হাজার কালো মেঘের মাঝে
সেইতো আমার আশা;
কষ্টমাখা হৃদয়ে আমার
সুখের ভালবাসা..."

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।