ভালোবাসার বাঁধভাঙা তুচ্ছ-তাচ্ছিলতা
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৩-০৪-২০২৪

আবেগের রাত উপেক্ষা করে
ভুলে গেছি সব রাত জাগা
বাহুডরে,ধরে রাখার আবেষ্টনী!
জন্মসাধ্য বহু সিরামিক ভালোবাসার কৃপণতা
আর সীমানা অতীত সৃতির
তুচ্ছ তাচ্ছিল্যতাময়ী মিথ্যে কাব্য।

“কেমন আছো তুমি” এই প্রশ্নে-
তোমার উত্তর জানার কৌতুহলতা
আমার চোখে গেঁথে গিয়েছিল
সেই চঞ্চলতা কমানোর ধার দিয়ে
বলেছিলাম-
কবেই তো,আমি যাত্রা করেছি।
তোমার নির্বিঘ্নে অভিমানীর ছলনায়
সব বেঁচে থাকা ভেস্তে গেছে।
সব স্বতন্ত্র ভালোবাসা
মরে পঁচে গলে-
মিশে গেছে,আমার পূর্বের পাপ সীমানারও অতলে।


এহতেসামুল হক আসিফ চৌধুরী

৯ই সেপ্টেম্বর/১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।