আহা তুমি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২৯-০৩-২০২৪

তোমার সব নষ্ট অভিযোগ আমার বিরুদ্ধে!
যৌবনের প্রথম পূর্ণিমায়
কয়েক দশকের অভিশাপ
জুড়ে দিয়েছিলে আমার উপর
এই অভিযোগের ভাগিদার আমি একা না
আহা তুমি-বোঝো না বোঝো না।
জানি আমি!

যে পুরুষকে হাবলা ভেবে
একান্ত ব্যাক্তিগত চারসীমানায় নিশ্চিন্তে
তোমার সংস্পর্শে আসতে দিচ্ছো
একদমই ভোলা তুমি
আহা তুমি-জানো না জানো না।
এই পুরুষ বিষধর-গোখরা
কোনো এলেবেলে ঢোঁড়া সাপ না
যুক্তির ধাঁরে তুমি যেতে চাওয়া না
তোমার গোপন রোগের রহস্যের
চেয়ে কত ধাপ এগিয়ে
পুরুষের এই আদিম রহস্যে
আহা তুমি-বোঝো না বোঝো না।
জানি আমি!



এহতেসামুল হক আসিফ চৌধুরী

(১০ই সেপ্টেম্বর/১৫ইং)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।