আমার যতো
- শামীম এএ কবীর - নতুন কবিতা ২৪-০৪-২০২৪

-------------- ১৫/০৯/২০১৫

আমার যতো মন্দ স’বি, অন্য জনের ভালো
দূরের ঘাসের সবুজ ছবি, কাছের গুলো কালো

তোমার মুখে আলো আছে, আমার মুখে ছায়া
আমার এমুখ ভীষণ কালো, তোমার মুখে মায়া

আলো নিয়ে চলো তুমি, আলো নিয়ে খেলো
রঙ্গীন আলোয় বর্নালী এই, ডানা দুটো মেলো

আমার কি আর আছে কিছু, তোমায় আমি দেবো?
অন্ধকারে বাইরে বেরোই, আলোয় লুকাবো

মাথা নীচু থাকি আমি, নীচু মুখে চলি
কাকে বলি মনের কথা, একা একা বলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।