তুমি নেই
- সালাম আলী আহসান - রাজকুমারী ১৯-০৪-২০২৪

তুমি নেই
তাই কবিতা লেখতে ইচ্ছে হয় না
তুমি নেই
তাই চুপচাপ থাকি সারাটা দিন

তুমি নেই
তাই জিন্দা লাশ হয়ে আছি
তুমি নেই
তাই মরতে পারলেই যেন বাঁচি

তুমি নেই
তাই সামনে আর আগাতে ইচ্ছে করে না
তুমি নেই
তাই কিছু চিন্তা করতে ইচ্ছে করে না

তুমি নেই
তাই নিঃশ্বাস নেই না
তুমি নেই
তাই ্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌,
১৫-০৯-১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।