শান্ত হও মন আমার
- সালাম আলী আহসান - মন নিয়ে ঝামেলা ২০-০৪-২০২৪

মনটা বড়ই যন্ত্রণা দিচ্ছে
আমার কথা শুনছে না
ডানে চলতে বলছি
বায়ে চলছে
হাঁসতে বলছি
কান্না করছে
এতো বলছি
সব ভুলে যা
না দুষ্ট ছেলের মতো
কোন কথাই সে শুনছে না
ওকে পিটাতে হবে
দড়ি দিয়ে বাঁধতে হবে
দরকার হলে ওকে
আইসিইউতে পাঁঠাতে হবে
আমার ইচ্ছে হচ্ছে ওকে
মেরে ফেলি
ওকে জানাজা দিয়ে কবর
দিয়ে আসি

তুই কেন এতো জ্বালাচ্ছিস মন
তুই আছিস বলে তো
ভালবাসতে শিখেছি
কবিতা লেখতে শিখেছি
তুই শান্ত হও
তুই শান্ত হও।
২৮-০৯-২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।